দিনাজপুরে আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন পার্বতীপুর মডেল থানা


সোহেল সানী, পার্বতীপুর :
দিনাজপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির (অনুর্ধ্ব-১৯) ফাইনাল খেলায় দিনাজপুর সদর দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পার্বতীপুর মডেল থানা। শুক্রবার দিনাজপুর স্পোর্টস ভিলেজ মাঠে এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় জেলার ১৩টি দল অংশ গ্রহণ করে। দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা পুলিশ বিভাগের সহযোগিতায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (অনূর্ধ্ব-১৯) প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ফাইনালে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় পার্বতীপুর দল সরাসরি সেটে দিনাজপুর সদর দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পরে, সমাপনী অনুষ্ঠানে বিজয়ী ও বিজিত দলকে পুরস্কার বিতরণ করেন- দিনাজপুরে জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন। এ সময় দিনাজপুর সদর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম, পার্বতীপুর-ফুলবাড়ী (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, দিনাজপুর ক্রীড়া সাধারণ সম্পাদক ডলার মাহমুদ, পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাম জাফর ও কোচ টিম লিডার মাসুদ রানা প্রমুখ।

পার্বতীপুর মডেল থানা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় শুক্রবার রাত ৮টার দিকে ফুলেল শুভেচ্ছা জানান- পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো: হাফিজুল ইসলাম প্রামাণিক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক আমজাদ হোসেন।