পার্বতীপুরে বীর নিবাস নির্মাণ প্রকল্পে লটারি


সোহেল সানী, পার্বতীপুর :
মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দিনাজপুরের পার্বতীপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মান প্রকল্পের বীর নিবাস লটারি করা হয়েছে। আবাসন নির্মাণ প্রকল্পে ১১জন মুক্তিযোদ্ধার ‘বীর নিবাস’ নির্মাণে ঠিকাদার নির্ধারণের জন্য দরপত্র আহ্বান করা হয় গত ৪ নভেম্বর।

আজ বুধবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ৯১ ঠিকাদারের দরপত্রের মধ্যে লটারি অনুষ্ঠিত হয়। লটারিতে দিনাজপুরের পাহারপুর সেতাবগঞ্জ ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স আলম ইন্ড্রাষ্টিজ বিজয়ী হয়। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। এ সময় উপজেলা ভাইসচেয়ারম্যান রুখশানা বারি রুকু, উপজেলা প্রকৌশলী আহসান হাবীব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনোয়ারুল ইসলাম ও উপ-সহকারি প্রকৌশলী দুলাল কুমার কুন্ডুসহ ঠিকাদারগন উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক বলেন, প্রায় ১ কোটি ৪৭ লাখ ৭৯ হাজার ৭শ ৯৮ টাকা ব্যয়ে অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের বীর নিবাস ১১ মুক্তিযোদ্ধার বাড়ি নির্মাণ করা হবে। প্রতিটি বীর নিবাস নির্মাণ করতে খরচ হবে প্রায় ১৩ লাখ ৪৩ হাজার ৬শ’ ১৮ টাকা।