মুরাদ হাসানের শিক্ষাটা ছাত্রদল থেকেই শিখে এসেছে : ফেনীতে মাহবুবউল আলম হানিফ


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি : ডা. মুরাদ হাসান হয়তো একসময় ছাত্রদল নেতা এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের প্রচার সম্পাদক ছিলেন, মির্জা ফখরুলের বক্তব্য অনুযায়ী যেহেতু সে ছাত্রদল করতো তাই মুরাদ হাসানের শিক্ষাটাও ওখান থেকে এসেছে।

তিনি বলেন, বিএনপির রাজনীতিতে অভদ্র কর্মকান্ড অনেক রয়েছে কিন্তু আওয়ামী লীগের রাজনীতিতে এসে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এর মুখে অরুচিকর কথা কোনভাবে আসার কথা না।
বুধবার (০৮ ডিসেম্বর) দুপুরে ফেনী শহরের কলেজ রোডস্থ পিটিআই স্কুল মাঠে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি অস্থিতিশীল রাজনীতি করছেন।একজন দন্ডপ্রাপ্ত কয়েদী যে ধরনের সুযোগ সুবিধা পাওয়ার কথা কারা বিধান অনুযায়ী তার অনেক বেশী সুযোগ সুবিধা তিনি পাচ্ছেন।আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবতার কারনে তার নির্বাহী ক্ষমতা বলে দন্ড স্থগিত করে তাঁকে দেশের মধ্যে সর্বোচ্চ স্বাধীন ভাবে চিকিৎসার সুযোগ করে দিয়েছেন।কিন্তু বেগম খালেদা জিয়ার চিকিৎসাকে পুঁজি করে বিএনপি অস্থিতিশীল রাজনীতি চালাচ্ছে।একজন দন্ডপ্রাপ্ত কয়েদীকে কখনো বিদেশে পাঠানোর সুযোগ নেই।তাই বিএনপি নেতৃবৃন্দকে প্রেসক্লাবের সামনে মানববন্ধনে না দাড়িয়ে রাষ্ট্রপতির কাছে মাফ চাইতে বলেন এবং রাষ্ট্রপতি ক্ষমা করলেই খালেদা জিয়া স্বাধীনভাবে যেকোন জায়গায় চিকিৎসা নিতে পারেন।

তৃণমূল প্রতিনিধি সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি ও উপ -প্রচার-প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন, ফেনী- ২ আসনের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ প্রমূখ।

এছাড়া জেলার ৬ উপজেলা ও এক পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রেখেছেন।
শুরুতে জাতীয় সংগীতের মধ্য দিয়ে সভা শুরু হয়।