ফুলবাড়ীতে মাস্টার্স পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার


দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের ফুলবাড়ীতে গলায় ফাঁশ দেয়া রিতা আক্তার নামে এক মাস্টার্স পরীক্ষার্থীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়া গুদাম ফকিরপাড়া গ্রামে ওই শিক্ষার্থীর সয়ন কক্ষ থেকে উদ্ধার করা হয়।

নিহত মাস্টার্স পরীক্ষার্থী রিতা আক্তার রাজারামপুর চামড়া গুদাম ফকিরপাড়া গ্রামের বাসীন্দা ও শিবনগর ইউপি সদস্য মোশারফ হোসেনের মেয়ে এবং দিনাজপুর সরকারী কলেজের শিক্ষার্থী চলমান মাস্টার্স পরীক্ষার্থী।

মোশারফ হোসেন বলেন তার মেয়ে দিনাজপুর সরকারী কলেজ থেকে মাস্টার্স এর ফাইনাল পরীক্ষা দিচ্ছেন, ইতোমধ্যে দুটি বিষয়ে পরীক্ষা দিয়েছে। তিনি বলেন প্রতিদিনের ন্যায় শনিবার দিবাগত রাতে তার মেয়ে রাতের খাবার খেয়ে তার কক্ষে ঘুমিয়ে পড়ে, কিন্তু সকালে তার মেয়ে ঘুম থেকে না উঠায়, তাকে ডাকাডাকি করে, এতে কোন সাড়া শব্দ না পেয়ে, ঘরের দরজা ভেঙ্গে ঘরে গিয়ে দেখতে পায়, তার মেয়ের গলায় ফাঁশ দেয়া মৃতদেহ ফ্যানের সাথে ঝুলে আছে।

ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বলেন শিবনগর ইউপি চেয়ারম্যান সামেদুল ইসলামের মাধ্যমে খবর পেয়ে রিতা আক্তারের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন মাস্টার্স পরীক্ষার্থীর সয়ন কক্ষে তল্লাশী চালিয়ে একটি চিরকুট ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে, কিন্তু ওই মোবাইল ফোনে কোন সীম ও ম্যামোরী কার্ড ছিলনা। এই ঘটনায় ফুলবাড়ী থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।